পদ্ম পাতার চা নিয়মিত পান করলে প্রস্রাবের বিভিন্ন সমস্যা সমাধান করে , ওজন কমায় ও পেটের সমস্যা দূর করে।

এক বক্স ২৫ দিন

পূর্ব মূল্য ১৮০০ টাকা

বর্তমান মূল্য ১৩৫০ টাকা

দুই বক্স ৫০ দিন

পূর্ব মূল্য ২৫৫০ টাকা

বর্তমান মূল্য ১৮৫০ টাকা

পদ্ম পাতার চা

পদ্ম পাতার চা এর একটি খুব ভাল ওজন-হ্রাস প্রভাব আছে, বিশেষ করে শোথ এবং কোষ্ঠকাঠিন্য দ্বারা সৃষ্ট স্থূল ব্যক্তিদের জন্য। এর কারণ হলপদ্ম পাতার নির্যাসনিজেই ডিহিউমিডিফিকেশন এবং ডিউরিসিসের প্রভাব রয়েছে এবং শোথ দূর করতেও ভূমিকা রাখতে পারে, তাই এই ধরণের লোকেরা ওজন কমাতে এবং রক্তের চর্বি কমাতে খুব ভাল ভূমিকা পালন করতে পারে। পদ্ম পাতার নির্যাসের মধ্যে থাকা পদ্ম পাতার পিতল এবং নিউসিফেরিনের উপাদানগুলি চর্বি নিয়ন্ত্রণে খুব ভাল ভূমিকা পালন করতে পারে, যা মানবদেহ দ্বারা চর্বি শোষণকে বাধাগ্রস্ত করতে পারে এবং শরীর দ্বারা চর্বি পচনকে উৎসাহিত করতে পারে। একই সময়ে, নিরাপত্তা তুলনামূলকভাবে বেশি, এবং এটি শরীরের জন্য ক্ষতিকারক হবে না।

উপকারিতা :

১. ওজন কমাতে সহায়তা করে 

২. হৃদরোগের ঝুঁকি কমায় 

৩. রক্ত সঞ্চালন নিয়ন্ত্রণে রাখে 

৪. রক্তে সুগারের মাত্রা পরিমাণ নিয়ন্ত্রণে রাখে 

৫. ক্লান্তি দূর করে

৬. ভালো ঘুমের সহায়তা করে 

৭. মস্তিষ্ক শিথিল রাখতে সহায়তা করে

৮. ত্বকের উজ্জ্বলতা বাড়ায়

৯. প্রস্রাবের বিভিন্ন সমস্যা সারায়

১০. পেটের সমস্যা দূর করে

কার্যকারিতা:

পদ্ম পাতার প্রধান কাজ হল গ্রীষ্মের তাপ দূর করা, মূত্রাশয় বৃদ্ধি করা, প্লীহা ও ইয়াংকে সজীব করা, রক্তের স্থবিরতা দূর করা এবং রক্তপাত বন্ধ করা। আধুনিক ফার্মাকোলজিক্যাল গবেষণা অনুসারে, পদ্ম পাতায় পদ্ম পাতার চা থাকে, যা অন্ত্রে চর্বি শোষণ রোধ করতে পারে এবং এর কিছু থেরাপিউটিক এবং স্বাস্থ্যসেবা কার্য রয়েছে।

1. অ্যান্টি-অক্সিডেশন: লোটাস লিফ পাউডার ফ্ল্যাভোনয়েড সমৃদ্ধ এবং একটি শক্তিশালী অ্যান্টি-অক্সিডেশন প্রভাব রয়েছে, যা মুক্ত র্যাডিকেলগুলিকে অপসারণ করতে পারে, কোষের অক্সিডেটিভ ক্ষতি কমাতে পারে, বার্ধক্য প্রক্রিয়াকে বিলম্বিত করতে পারে এবং কোষের পুনর্জন্মকে উৎসাহিত করতে পারে।
2. রক্তে শর্করা এবং লিপিড হ্রাস করা: পদ্ম পাতার নির্যাসে থাকা ফ্ল্যাভোনয়েড এবং পলিস্যাকারাইডগুলি ইনসুলিনের নিঃসরণ এবং ব্যবহারকে উন্নীত করতে পারে, রক্তে শর্করার মাত্রা কমাতে পারে এবং ডায়াবেটিস রোগীদের উপর একটি নির্দিষ্ট সহায়ক থেরাপিউটিক প্রভাব ফেলতে পারে। একই সময়ে, পদ্ম পাতার নির্যাস রক্তের লিপিড নিয়ন্ত্রণ করতে পারে এবং রক্তে কোলেস্টেরল এবং ট্রাইগ্লিসারাইডের পরিমাণ কমাতে পারে।
3. অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি: অধ্যয়নগুলি দেখায় যে পদ্ম পাতার গুঁড়ো বিভিন্ন ব্যাকটেরিয়া এবং ছত্রাকের উপর উল্লেখযোগ্য প্রতিরোধমূলক কার্যকলাপ রয়েছে এবং ত্বকের সংক্রমণ এবং প্রদাহের উপর একটি নির্দিষ্ট থেরাপিউটিক প্রভাব রয়েছে। এটি বাহ্যিক ব্যবহারের জন্য অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি ওষুধ তৈরি করতে ব্যবহার করা যেতে পারে, যেমন পদ্ম পাতার ক্রিম এবং পদ্ম পাতার জল।
4. তাপ দূর করা এবং ডিটক্সিকেটিং: লোটাস লিফ পাউডারের তাপ দূর করার এবং ডিটক্সিকেটিং করার প্রভাব রয়েছে, যা শরীরের তাপের বিষ অপসারণ করতে পারে, প্রদাহজনক প্রতিক্রিয়া কমাতে পারে এবং মুখের আলসারের মতো তাপ-বিষাক্ত রোগের চিকিৎসায় সাহায্য করতে পারে।
5. যকৃতের সুরক্ষা: পদ্ম পাতার নির্যাসে থাকা ফেনোলিক অ্যাসিড, যেমন ক্যাফেইক অ্যাসিড এবং সিনামিক অ্যাসিড, ভাল লিভার সুরক্ষা প্রভাব ফেলে, লিভারের উপর বোঝা কমাতে পারে, লিভারের কোষগুলির বিপাক এবং মেরামতকে উন্নীত করতে পারে এবং কিছু সহায়ক থেরাপিউটিক প্রভাব রয়েছে। অস্বাভাবিক লিভার ফাংশন এবং ফ্যাটি লিভারের মতো রোগ।
6. ওজন কমানো: পদ্ম পাতার নির্যাসে থাকা ফ্ল্যাভোনয়েড গ্লাইকোসাইড, যেমন রুটিন এবং কেমফেরল গ্লাইকোসাইড, চর্বি পচন এবং বিপাককে উন্নীত করতে পারে, মানবদেহে চর্বি জমা কমাতে সাহায্য করতে পারে, শরীরকে ক্যালোরি গ্রহণে উৎসাহিত করতে পারে এবং ওজন নিয়ন্ত্রণে এবং শরীরের গঠনে সাহায্য করে।

খাওয়ার নিয়ম :

প্রতিদিন সকালে খালি পেটে এক কাপ গরম পানির সাথে এক চামচ করে মিশিয়ে দিনে দুই থেকে তিন কাপ খেতে হবে

Billing & Shipping

Additional information

Your order

Product Subtotal
Lotus Leaf Tea -1Box (250gm)  × 1 1,350.00৳ 
Subtotal 1,350.00৳ 
Shipping
Total 1,450.00৳ 
  • আমরা দিচ্ছি ক্যাশ অন ডেলিভারিতে হোম ডেলিভারি
    তাই পণ্য হাতে পেয়ে দেখে পণ্য রিসিভ করবেন এতে করে আপনার প্রতারিত হবার চান্স
    নেই।
    বিশেষ অনুরোধঃ অনুগ্রহ করে অর্ডারকৃত প্রোডাক্ট টি রিসিভ
    করবেন।

© 2022 Yoursite. All rights reserved.